কলমাকান্দায় বনভোজনের গাড়িচাপায় যুবকের মৃত্যু

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় বনভোজনে আসা একটি গাড়ির চাপায় বকুল চন্দ্র সরকার (৪০) নামের এক হোটেল শ্রমিক নিহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ওই উপজেলা সদরের সরকারি খাদ্য গুদাম মোড়ে সীমানা প্রাচীরের সঙ্গে গাড়ির চাপায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বকুল চন্দ্র সরকার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত ভুবেন্দ্র চন্দ্র সরকারের ছেলে। তিনি পেশায় একজন হোটেল শ্রমিক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বকুল তার বাড়ি থেকে জেলা কলমাকান্দা বাজারের কর্মস্থল সৌরভ হোটেলের উদ্দেশে রওনা হন। খাদ্যগুদাম এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে টাঙ্গাইল থেকে আসা একটি বনভোজনের গাড়ি বকুলকে খাদ্যগুদাম সীমানা প্রাচীরের সঙ্গে চাপা দেয়। পরে আশেপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুমন পাল সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই বকুল চন্দ্র সরকার মারা গেছেন।

স্থানীয় ইউপি সদস্য এমজাদ মিয়া বলেন, কলমাকান্দা টু মহেষখলা সড়কের খাদ্যগুদাম সীমানা প্রাচীর সংলগ্ন সড়কটি প্রস্থ কম থাকায় দুর্ঘটনার বড় কারণ হয়ে দাঁড়িয়েছে। এই জায়গাটিতে ডিভাইডার স্থাপন করে দেওয়া দরকার। ওই স্থানটি দুর্ঘটনা প্রবণ এলাকা হিসেবে চিহ্নিত করে খাদ্য গুদামের সীমানা প্রাচীর কমপক্ষে ৪/৫ ফুট সরিয়ে নেওয়া উচিত । এ নিয়ে এ স্থানে দুর্ঘটনায় চারজন নিহত হয়েছে।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক বলেন, নিহত বকুল চন্দ্র সরকারের লাশ পরবর্তী আইনি প্রক্রিয়া শেষে স্বজনের নিকট হস্তান্তর করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।