আবৃত্তিতে বিভাগে সেরা কলমাকান্দার তালহাকে শুভচ্ছা স্মারক প্রদান

বিভাস. কলমাকান্দা থেকে.
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এ কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে সেরা হওয়ায় মো. আবু তালহা খান ছাহিলকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে কলমাকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে এ স্মারক প্রদান করা হয়। তালহা ওই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী তার বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলা সদরে। তার পিতা কেএম সারোয়ার ইবনে হাবিব মিল্টন ও মাতা পারভীন আক্তার।
কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রথম হয় তালহা। এছাড়া উপজেলা ও জেলা পর্যায়ে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ও মেধা অন্বেষণসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার অর্জন করেছে মো. আবু তালহা খান ছাহিল।
এ ব্যাপারে কলমাকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম শাহজাহান কবীর বলেন, তালহা’র সাফল্যে আমরা খুব আনন্দিত । তাই বিদ্যালয়ের পক্ষ থেকে আমরা সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ তালহা’র হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।