দুর্গাপুরে বড়দিন উপলক্ষে বিনামূল্যে উপহার সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরের রাণীখং গির্জা প্রাঙ্গণে খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব বড়দিন উপলক্ষে ফ্রি হাট বসানো হয়। এতে সুবিধাবঞ্চিত অন্তত দুই শতাধিক পরিবারের মাঝে পোশাক, চাল, তেল, চিনি, সেমাইসহ বিভিন্ন ধরনের উপহার সামগ্রী প্রদান করা হয়। শনিবার মুক্তির বন্ধন ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন এই কর্মসূচির আয়োজন করে।


শনিবার বেলা ১১টার দিকে সুবিনয় রংদি নামের পাঁচ বছরের একটি শিশুকে নতুন জামা পড়িয়ে ও খাদ্য সামগ্রী তুলে দিয়ে ব্যতিক্রমী এ আয়োজনের উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ব্রেনজন চাম্বুগং। এসময় রানী খং মিশনের ফাদার ফিদেলিস নেংমিনজা, রানী খং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিস্টার গ্রাসিয়া, সহকারী প্রধান শিক্ষক প্রবীর রিছিল, আয়োজক সংগঠনের সমন্বয়ক হিলারিয়াস রিছিল, সদস্য শোভন রোরাম, সূয রোরাম, স্লাং রেমা, নারী নেত্রী পবিত্র মান্দা প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।