গৃহকর্মী মারুফা হত্যাকারীর শাস্তির দাবিতে কলমাকান্দায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার মোহনগঞ্জে কিশোরী গৃহকর্মী মারুফা (১৪) কে শারীরিক নির্যাতন ও হত্যার প্রতিবাদে জেলার কলমাকান্দায় এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৩ মে) দুপুর সোয়া ২টার দিকে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে কলমাকান্দা এলাকাবাসী ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
আধ ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তারা বলেন, দরিদ্র পরিবারের এই শিশু সন্তানের নৃশংস হত্যাকারী বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চন ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। তা-না হলে, এমন ঘটনা প্রতিনিয়ত ঘটতেই থাকবে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, কলমাকান্দা মহিলা পরিষদের সভাপতি চয়না রায়, নারী নেত্রী রীনা হায়াৎ, বরদল আদিবাসী সংগঠনের নেত্রী তেরেজা, বিজয় একাত্তর সংগঠনের উপজেলা কমিটির সভাপতি ইমন হাসান প্রমুখ।
উল্লেখ্য, গত ৯ মে শনিবার সন্ধ্যায় নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনের মোহনগঞ্জ পৌরশহরের দৌলতপুর এলাকার বাড়ি থেকে মোহনগঞ্জ থানার পুলিশ মারুফা (১৪) নামে এক কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরে গত ১১ মে সোমবার বিকেলে মারুফার মা আকলিমা আক্তারের অভিযোগের প্রেক্ষিতে ওইদিন সন্ধ্যায় সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুব মোর্শেদ কাঞ্চনকে আটক করে পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।