মদনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন

মদন প্রতিনিধি: দীর্ঘ তিন বছর পর রোববার নেত্রকোণার মদন উপজেলার মুক্তিযোদ্ধাদের নবনির্মিত কমপ্লেক্স আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন নেত্রকোণা ৪ আসনের এমপি রেবেকা মমিন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) আতিকুল ইসলাম। এ সময় বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছ,ওসি মোঃ রমিজুল হক, যুবলীগ সভাপতি আনোয়ার সাদাত সানোয়ার ,মুক্তিযোদ্ধা আব্দুর রহিম ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ প্রমূখ। উক্ত কমপ্লেক্সের কাজ শুরু করেন ২০১৪ সালের ২৬ জুন এবং কাজ শেষ হয় ২০১৬ সালের ৩০ ডিসেম্বর।
তিনি এর আগে মদন উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও পরে জোবাইদা রহমান মহিলা ডিগ্রী কলেজের নবনির্মিত ৪তলা ভবন উদ্বোধন শেষে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।