নেত্রকোণায় মুক্তিযোদ্ধাদের মাঝে অনুদানের চেক বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় ঈদ আনন্দ উদযাপনে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সদর উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে স্বেচ্ছাধীন তহবিল থেকে প্রাপ্ত ৬১ জনের মাঝে রবিবার বিকেলে এ অনুদানের চেক বিতরণ করেন মৎস ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।
মুক্তিযোদ্ধাদের মাঝে চেক বিতরণ উপলক্ষ্যে সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সুমনা আল মজীদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোঃ তফসির উদ্দিন খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল আমিন, ডেপুটি কমান্ডার আব্দুল মতিন, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, উপজেলার সাবেক কমান্ডার আইয়ুব আলী প্রমূখ।
নেত্রকোণা সদরের উপজেলা নিবার্হী কর্মকর্তা সুমনা আল মজীদ জানান, ১২ জন মুক্তিযোদ্ধাকে ৩৫ হাজার টাকা করে চেক এবং ৩৯ জন মুক্তিযোদ্ধাকে ৩ হাজার টাকা করে চেক তুলে দেয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।