পরিচালক কর্তৃক নাসর্কে যৌন হয়রানীর প্রতিবাদে নেত্রকোণায় নার্সেস এসোসিয়েশনের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: ঢাকা উত্তরাস্থ কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারী হাসপাতালের পরিচালক কর্তৃক সিনিয়র স্টাফ নার্স যৌন হয়রানীর শিকার হওয়ার প্রতিবাদে এবং পরিচালককে দ্রুত অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে নেত্রকোণায় মানববন্ধন করেছে বিক্ষুব্ধ নার্সরা।
বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) নেত্রকোণা শাখার উদ্যোগে বুধবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত আধুনিক সদর হাসপাতাল প্রাঙ্গণে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন চলাকালে এ ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে অভিযুক্ত পরিচালককে দ্রুত অপসারণ এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোণা নার্সেস এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মনোযারা বেগম, সাধারণ সম্পাদক পাপিয়া রহমান পপি, সাংগঠনিক সম্পাদক আয়শা খাতুন, কোষাধ্যক্ষ স্বপ্না আক্তার, দপ্তর সম্পাদক বিউটি রানী রায়, প্রচার সম্পাদক ফারিয়া আক্তার প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।