সাড়া জাগিয়েছে কবি তানভীর জাহান চৌধুরী’র দ্বিতীয় কাব্যগ্রস্থ ‘ভালোবাসা সয় না আমার, দুঃখ হয় না পর’

এ কে এম আব্দুল্লাহ: একুশের বই মেলা শুরু হওয়ার পূর্বেই ভালবাসার কবি তানভীর জাহান চৌধুরী সদ্য প্রকাশিত দ্বিতীয় কাব্যগ্রন্থ ‘ভালোবাসা সয় না আমার, দুঃখ হয় না পর’ ইতিমধ্যে সাহিত্য প্রেমী ও পাঠক মহলে ব্যাপক সাড়া জাগাতে সক্ষম হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে এই কবির দ্বিতীয় কাব্যগ্রন্থ নিয়ে তরুণ তরুণীদের মাতামাতি পাঠক মহলে ব্যাপক কৌতুহলের সৃষ্টি করেছে।
কবি তানভীর জাহান চৌধুরী প্রথম কবিতা গ্রন্থ ‘ভালোবাসার প্রতিশোধ, ভালোবাসাই নেবে’ বাজারে আসার পর তরুণ পাঠক সমাজে ব্যাপক সাড়া ফেলে। বই মেলায় তার প্রকাশিত সমস্ত বই হু হু করে বিক্রি হয়ে যাওয়ায় তিনি দ্বিতীয় কবিতার বই বের করার সিদ্ধান্ত নেন।
একুশের বই মেলাকে সামনে রেখে তরুণ সমাজের কাছে অত্যন্ত জনপ্রিয় কবি তানভীর জাহান চৌধুরী দ্বিতীয় কবিতা গ্রন্থ ‘ভালোবাসা সয় না আমার, দুঃখ হয় না পর’ প্রকাশের উদ্যোগ নেয়। ঐতিহ্যবাহী প্রকাশনী সংস্থা ‘বেহুলা বাংলা’ বইটি প্রকাশ করেছে। বইটির প্রচ্ছদ করেছেন দেশের জনপ্রিয় প্রচ্ছদ শিল্পী ধ্রুব এষ। বইটির ছবির কাজ করেছেন জনপ্রিয় আলোকচিত্রী বারীণ ঘোষ। বইটির ভূমিকা লিখেছেন শহীদ বুদ্ধিজীবী’র শন্তান কবি এ বি এম সোহেল রশিদ, কবি জীবনী লিখেছেন কবি মাহাবুব মিত্র ও বইটির ফ্ল্যাপ লিখেছে প্রকাশক ও জনপ্রিয় অনুগল্পকার চন্দন চৌধুরী।
ভালোবাসার কবি তানভীর জাহান চৌধুরী বাংলা একাডেমী ও একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত কথা সাহিত্যিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম খালেকদাদ চৌধুরী’র পৌত্র।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।