নেত্রকোণায় বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা মতিয়র রহমান খান বলেছেন, বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশ স্বাধীন হয়েছে। তার নেতৃত্বে এদেশের আপামর মানুষ জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছে। আমরা মুক্তির স্বাদ পেয়েছি। আজ সকল ষয়যন্ত্রকে প্রতিহত করে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলছেন। তরুণ প্রজন্মকে এই বিষয়টি গভীরভাবে উপলব্ধি করতে হবে।
সোমবার বিকালে নেত্রকোণা পৌর শহরের নিউটন বিলপাড় তরুণ প্রজন্মের সাথে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এসব কথা বলেন।
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাজাহান খান সাজু, মহিলা বিষয়ক সম্পাদক অর্পিতা খানম সুমী,জেলা আওয়ামীলীগের সহদপ্তর সম্পাদক চপল দত্ত সহ স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত তরুণদের উদ্দেশ্যে বক্তারা বলেন, তরুণ প্রজন্মকে সঠিক ইতিহাস জানতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধ ও উন্নত দেশে পরিণত করতে হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।