মুন্সীগঞ্জে পিতার হাতে পুত্র খুন

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় বাবার হাতে অনিক (৩) নামের শিশু পুত্র খুন হয়েছে। এঘটনায় পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার ইছাপুরা ইউনিয়নের পূর্ব ইছাপুরা গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। ময়নাতদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র থেকে জানা যায়, গত ৪ বছর আগে নিহত সন্তানের মা অনিতা মন্ডল (২২) সাথে কৃষ্ণ দাসের বিয়ে হয়। সংসারে অনিক নামে এক সন্তান জন্ম নেয়। পরবর্তীতে অভাব অনটনের কারনে আদালতের মাধ্যমে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। অতপর মুন্সীগঞ্জের শ্রীনগরে’র অনিতা মন্ডল দেড় বছর আগে ছেলে অনিক’কে নিয়ে মুন্সীগঞ্জ সদরের গোপালনগর এলাকার মাধব পালের (৩৫) সাথে ধর্মমতে বিয়ে করে। গত ৮ মাস যাবৎ এ দম্পতি ইছাপুরা গ্রামের শাহ্‍ আলমের বড়িতে ভাড়া আসে।

মা অনিতা মন্ডল জানান, শনিবার সন্ধ্যার পর ছেলেকে ঘরে রেখে থালা বাসন ধুইতে বাইরে যাই। কিছুক্ষণ পর এসে দেখে আমার স্বামী মাধব পাল পাঁ উপরে ধরে ঝুলিয়ে রেখেছে। তখন তার নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। পরক্ষণে আমি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এবং তারা অনিক’কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখন কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শিশুটির সৎ বাবা মাধব পাল’কে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের জন্য লাশটি মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।