আটপাড়ায় কৃষক-জনতা সমাবেশ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে ও তাঁর নেতৃত্বে দেশের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নেত্রকোনার আটপাড়া উপজেলার দুওজ বাজারে কৃষক-জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকালে দুওজ ইউনিয়ন কৃষক লীগের উদ্যোগে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য ও জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকার।
এসময় প্রধান অতিথি কেশব রঞ্জন সরকার তার বক্তব্যে বলেন, “জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষক বান্ধব সরকার। তাঁর নেতৃত্বেই বাংলাদেশ আজ কৃষিতে সয়ংসম্পূর্ণ। অতীতের কোন সরকারই বাংলার কৃষক শ্রমিক মেহনতি মানুষের জন্য কিছু করেনি। যারাই সরকার গঠন করেছে তারা তাদের নিজেদের ভাগ্যকে পরিবর্তন করেছে। কৃষকদের সার, গম ও ধানের ন্যায্যমূল্য থেকে বঞ্চিত করেছে। শুধু মাত্র জননেত্রী শেখ হাসিনা বাংলার কৃষকের কথা ভেবে দশ টাকায় ব্যাংক হিসাব খুলে কৃষি ভর্তুকির টাকা সরাসরি তাদের কাছে পৌঁছে দেয়ার সুযোগ সৃষ্টি করেছেন। রেকর্ড পরিমাণ ধানের ন্যায্যমূল্য বৃদ্ধি করেছেন। সার, কিটনাশক ও ডিজেলের মূল্য নিয়ন্ত্রণ করে কৃষকদের ভাগ্েযর উন্নয়ন ঘটিয়েছেন।
তাই আগামী নির্বাচনে আবারও নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখতে জনগণকে প্রতি অনুরোধ জানান।”
৬নং দুওজ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলী আহম্মদের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আটপাড়া থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন হাদীস, ৬নং দুওজ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, দুওজ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইমরান বাবুল, থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, থানা আওয়ামী লীগ নেতা আব্দুল গনি, দুওজ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সামছুল হক, থানা কৃষক লীগের প্রচার সম্পাদক মফিজুর মেম্বার ও দুওজ ইউনিয়ন কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মন্নান প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।