মদনের গোবিন্দ্রশ্রী ইউনিয়নে নৌকার মাঝি হতে চান আলম

বিশেষ প্রতিনিধি: আসন্ন ইউপি নির্বাচনে নেত্রকোণা জেলার মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন চাইছেন মোহাম্মদ শাহ্ আলম। তিনি ২০১৫ সাল থেকে ৪নং গোবিন্দশ্রী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি মদন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। গোবিন্দ্রশ্রী ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি ছিলেন। মোহনগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগ শাখার সদস্য ছিলেন।
তিনি ১৯৯০ সালে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে মিছিল, মিটিং, হরতাল ও পিকেটিং-এ অংশগ্রহণ করেন এবং পুলিশের হাতে গ্রেফতার হয়ে ১৭ দিন কারাবরণ করেন। জামাত বিএনপি আমলে ১৯৯১ হইতে ১৯৯৬ এবং ২০০১ থেকে ২০০৫ পর্যন্ত বহুবার তৎকালীন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর ও তার বাহিনীর রোষানলে পড়ে তাকে নির্যাতনের শিকার হতে হয়েছে। ওয়ান ইলেভেনে জননেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করার প্রতিবাদে ও তার মুক্তি লাভ করা পর্যন্ত মদনের রাজপথে উপজেলা যুবলীগের সভাপতি সরিফুল ইসলাম রিপুল ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানের নেতৃত্বে প্রতিটি মিছিল মিটিং ও আন্দোলনে অংশগ্রহণ করেন। ২০০২ সালে অপারেশন ক্লীন হার্টের সময় সেনাবাহিনীর অভিযানের ফলে আত্মগোপনে ফেরারি অবস্থায় ছিলেন।
মোহাম্মদ শাহ্ আলম জানান, জামায়াত-বিএনপি জোট সরকারের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের নিজ বাড়ী মদন উপজেলায় হওয়ার পরও বাবরের রক্তচুক্ষু উপেক্ষা করে কেন্দ্রীয় আওয়ামীলীগের সকল কর্মসূচী বাস্তবায়ন করতে গিয়ে বিভিন্ন সময় জামায়াত-বিএনপির কর্তৃক রাজনৈতিক প্রতিহিংসার শিকার ও অত্যাচার-নির্যাতন সহ অসংখ্য মামলার শিকার হয়েছি। ফখরুদ্দীন-মঈনুদ্দীনের অবৈধ তত্ত্বাবধায়কের আমলে ফেরারী জীবন-ঝাপন করেছি। আওয়ামীলীগের পরীক্ষিত কর্মী হিসেবে নৌকা প্রতীকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আমি শতভাগ আশাবাদী আওয়ামীলীগের জনপ্রতিনিধি বোর্ড ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবেন।প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার অংশীদারিত্ব হয়ে, গোবিন্দশ্রী ইউনিয়ন কে মডেল ইউনিয়নে গড়তে নৌকার মাঝি হতে চাই।
গোবিন্দশ্রী ইউনিয়নের সার্বিক উন্নয়নের জন্য তার ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে মোহাম্মদ শাহ্ আলম বলেন, “৪নং গোবিন্দ্রশ্রী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল পর্যায়ে সরকারের যেই উন্নয়ন কার্যক্রম চলছে, সততা ও নিষ্ঠার সাথে এর শতভাগ বাস্তবায়ন ঘটিয়ে নেত্রকোণার মদন উপজেলার ৪নং গোবিন্দ্রশী ইউনিয়নকে একটি সুখী, সমৃদ্ধ ও উন্নত ইউনিয়নে রূপ দিতে চাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।