নিখোঁজের ১৩ দিন পর নেত্রকোণার স্কুলছাত্রী গাজীপুর থেকে উদ্ধার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা থেকে নিখোঁজের ১৩ দিন পর সপ্তম শ্রেণির এক ছাত্রীকে গাজীপুরে উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ এ সময় কাউকে গ্রেফতার করতে পারেনি। এই স্কুলছাত্রী নিখোঁজের পরদিনই তার বাবা অপহরণ মামলা দায়ের করেন।
বুধবার সকালে গাজীপুরের রিয়াজনগর থেকে তাকে নেত্রকোণা মডেল থানায় নিয়ে আসা হয়। অপহৃত এই স্কুলছাত্রী জেলা সদরের মৌগাতী ইউনিয়নের মনকান্দিয়া গ্রামের। সে মারাদিঘি গোলাম হোসেন উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী।
নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান  বলেন, ‘স্কুলছাত্রীকে উদ্ধারের সময় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে দায়ের করা অপহরণ মামলায় ঘটনার পরদিন অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’
এদিকে মামলার বরাত দিয়ে তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মেহেদি হাসান বলেন, ‘ভিকটিম আঁখি ৩০ জানুয়ারি (বুধবার) স্কুলে যাওয়ার পথে অপহৃত হয় বলে অভিযোগ আসে। পরে ১ ফেব্রুয়ারি (শুক্রবার) তার বাবা আরশাদ প্রতিবেশী বাচ্চু মিয়ার ছেলে জুয়েল মিয়াসহ আটজনকে আসামি করে থানায় মামলা করেন। পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে মামলার দিনই অভিযুক্ত জুয়েলের তিন চাচা রুস্তম আলী, সাকিব মিয়া ও এমদাদুলকে গ্রেফতার করে। আমরা আশা করি দ্রুত সময়ের মধ্যে মামলার প্রধান আসামি জুয়েলকে গ্রেফতার করা সম্ভব হবে।’
অপহরণের শিকার আঁখির জবানবন্দি নিতে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান এসআই মেহেদি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।