নেত্রকোণার ৪ টিতে নৌকা,একটিতে স্বতন্ত্র জয়ী

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পাঁচটি আসনের মধ্যে বেসরকারি নির্বাচনী ফলাফলে ৪ টিতে নৌকা প্রতীকের প্রার্থীরা বেসরকারীভাবে বিজয়ী হয়েছে। একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে। নেত্রকোনা-১,২,৪ ও ৫ আসনে নৌকার প্রার্থীরা বিজয়ী হন। এছাড়া নেত্রকোণা-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী ইফতেকার উদ্দিন তালুকদার পিন্টু জয়ী হন। রবিবার পৌনে নয়টার দিকে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।
নেত্রকোণা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের ১শ ২৪ টি কেন্দ্রের মধ্যে ১২৪ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত মোশতাক আহমেদ রুহী (নৌকা) প্রতিক নিয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৫৯ হাজার ১৯ ভোট। শতকরা ভোট পেয়েছেন ৮৪.৭৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ওরফে ঝুমা তালুকদার (ট্রাক) পেয়েছেন ২৫ হাজার ২১৯ ভোট।
নেত্রকোণা-২(সদর-বারহাট্টা) আসনে ১শ ৭২টি কেন্দ্রের মধ্যে ১৭২টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু (নৌকা) প্রতীক নিয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১ লাখ ৫ হাজার ৩৫৩ ভোট। শতকরা ভোট পেয়েছেন ৫৪.০২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আরিফ খান জয় (ঈগল) পেয়েছেন ৮৬ হাজার ২৮৭ ভোট।
নেত্রকোণা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের ১৪৯টি ভোটকেন্দ্রের মধ্যে ১৪৯ টি কেন্দ্রের ফলাফলে স্বতন্ত্র প্রার্থী ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু (ট্রাক) প্রতীকে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭৬ হাজার ৮০৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত অসীম কুমার উকিল (নৌকা) প্রতিকে পেয়েছেন পেয়েছেন ৭৪ হাজার ৫৫০ ভোট।
নেত্রকোণা-৪ (মোহনগঞ্জ-মদন-খালিয়াজুরী) আসনের ১৪৭টি কেন্দ্রের মধ্যে ১৪৭ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত

সাজ্জাদুল হাসান (নৌকা) প্রতিকে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৯৪ হাজার ১ শ ৬৯ ভোট। শতকরা ভোট পেয়েছেন ৯৫.৮৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির লিয়াকত আলী খান (লাঙ্গল) পেয়েছেন ৩ হাজার ৩শ ৪০ ভোট।
নেত্রকোণা-৫ (পূর্বধলা) আসনের ৮১টি কেন্দ্রের মধ্যে ৮১ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগ মনোনীত আহমদ হোসেন (নৌকা) প্রতীকে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। শতকরা ভোট পেয়েছেন ৬৯.২৪। তিনি পেয়েছেন ৭৯ হাজার ৬৪৭ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী মাজহারুল ইসলাম ট্রাক সোহেল পেয়েছেন ২৭ হাজার ২ শ ১৪ ভোট।
জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শাহেদ পারভেজ এই তথ্য নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।