কলমাকান্দায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি
নেত্রকোনার কলমাকান্দায় আল ইমরান হোসেনের (৩৫) নামে জমি সংক্রান্ত বিরোধসহ বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ১২ টার দিকে উপজেলার রংছতি মোড় এলাকায় রংছাতি ও তেরতোপা এলাকাবাসীর ব্যানারে আধঘণ্টা ব্যাপী এ মানববন্ধন হয়। মানববন্ধনে দুই শতাধিক বিভিন্ন শ্রেণির পেশার লোকজন অংশ নেন। আল ইমরান তেরতোপা গ্রামের মতিউর রহমানের ছেলে।
এতে বক্তব্য রাখেন, তেরতোপা গ্রামের তাজ্জত আলী, আব্দুল মোতালিব, আলী হোসেন রংছাতি গ্রামের আব্দুল খালেকসহ আরো অনেকে। তারা বলেন, আল ইমরান দীর্ঘদিন ধরে এলাকায় জমি বিরোধসহ বিভিন্ন বিষয় নিয়ে সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে। সে এলাকায় একজন ভুমিদস্যু, প্রতারক ও চাপাবাজ হিসেবে পরিচিত। আল ইমরান ঢাকায় মেকআপ ম্যানের কাজ করার সুবাদে বিভিন্ন লোকজন দিয়ে তদবির করে মিথ্যা মামলা ও হুমকি-ধামকী দিয়ে খেটে-খাওয়া সাধারণ মানুষদের জমি হাতিয়ে নিতে হয়রানি করে আসছে। তারা টাউট আল ইমরান হোসেনকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
অভিযুক্ত আল ইমরান তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, প্রতিবেশী ছফুর উদ্দিন স্থানীয় দুই প্রভাব শালীর সহায়তায় আমার বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন। সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করতে এখন আবার উল্টো মানববন্ধন করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।