কলমাকান্দায় ভারতীয় মদসহ তিন তরুণ আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনার কলমাকান্দায় ভারতীয় ষাট বোতলমদসহ তিন তরুণকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি গাড়ি জব্দ করা হয়। যাহার নাম্বার চট্ট মেট্রো -গ ১২ – ৪৮৩০। শুক্রবার সকালে উপজেলা সদরের সীমান্ত সড়কের চানপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, গাজীপুর জেলার কাঁপাসিয়া উপজেলার কাঁপাসিয়া ইউনিয়নের বানার হাওলা গ্রামের কার্তিক সরকারের ছেলে রনি সরকার (২০) ও একই জেলার শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের নারায়ণপুর গ্রামে মো.সেলিম হোসেনের ছেলে মোঃ আরিফ হাসান (২২) ও একই ইউনিয়নের লতিফপুর গ্রামের মো. মোফাজ্জল হোসেনের ছেলে মো. শাকিল হোসেন (২২) ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার সীমান্ত এলাকা থেকে একটি প্রাইভেটকারে মাদক বহন করে আসছে এমন সংবাদের ভিত্তিতে ওসি আবুল কালামের নেতৃত্বে পুলিশের একটি অভিযানে নামেন। পরে চানপুর এলাকায় গাড়িটি থামিয়ে তল্লাশি চালানো হয় । এ সময় ওই গাড়ী থেকে দুটি বস্তায় ৬০ বোতল ভারতীয় মদ উদ্ধারসহ তিন জনকে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি গাড়িও জব্দ করা হয়।

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম (পিপিএম) এর সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের নামে মামলা দায়ের করে দুপুরে নেত্রকোনা জেলা আদালতে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।