নেত্রকোণায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি: মিথ্যা, ভিত্তিহীন ও বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নেত্রকোণা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলী আহসান সুমন। তিনি মঙ্গলবার দুপুরে তার কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি জনগণের ভোটে নির্বাচিত হয়ে ইউনিয়ন পরিষদের কাজের পাশাপাশি সরকারের গৃহীত নানা উন্নয়ন কর্মকান্ড নিষ্ঠার সাথে পালন করে আসছি। একটি চক্র আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা, ভিত্তিহীন, মনগড়া ও বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করে মানববন্ধন ও প্রশাসনের কাছে অভিযোগ দায়ের করেছে। আমি মিথ্যা, ভিত্তিহীন, মনগড়া ও বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে স্থানীয় প্রশাসনের কাছে এ সকল অপ-প্রচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি। এ সময় সমাজকর্মী মোঃ সাইফুল ইসলাম সহ অন্যান্য লোকজন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।