কলমাকান্দায় আ.লীগের উন্নয়ন নিয়ে ব্যতিক্রমী পথসভা

বিশেষ প্রতিনিধি: আওয়ামী লীগ সরকারের টানা তিনবার মেয়াদের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ভিডিও চিত্র তোলে ধরে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখার প্রয়োজনীয়তা নিয়ে নেত্রকোণার কলমাকান্দায় ব্যতিক্রমী পথসভা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও নেত্রকোণা-১ (কলমাকান্দা-দুর্গাপুর) আসনে মনোয়ন প্রত্যাশী আতাউর রহমান খান আখিরের উদ্যোগে বৃহস্পতিবার দুপুর লেঙ্গুরা বাজারমোড় ও নাজিরপুর ঈদগা মাঠে পৃথক এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
লেঙ্গুরার পথসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান। আর নাজিরপুরের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক। দুটি অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে বক্তব্য দেন আতাউর রহমান খান। ‘ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মাট বাংলাদেশ বিনির্মাণ‘ বিষয়কে প্রতিপাদ্য করে পথসভা অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে সরকারের সাফল্য ও উন্নয়ন কর্মকাণ্ড প্রদর্শন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।