মদনে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে পুলিশের ঈদ উপহার বিতরণ

 

স্টাফ রিপোর্টারঃ  নেত্রকোনার মদনে তৃতীয় লিঙ্গের জনগোষ্টীদের (হিজড়া) মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে মদন থানা চত্বরে নেত্রকোনা পুলিশ মোঃ সুপার ফয়েজ আহমেদ এ ঈদ উপহার বিতরণ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) রবিউল ইসলাম, মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তাওহীদুর রহমান, স্বপ্নের ছোয়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জয়িতা অন্যন্যা (হিজড়া), সাধারণ সম্পাদক সেজুতি তালকদার সোনালী (হিজড়া) প্রমূখ।

 

নেত্রকোনা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ বলেন,‘নেত্রকোনা পুলিশের পক্ষ থেকে তৃতীয় লিঙ্গের জনগোষ্টীর ১২০ জন সদস্যর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।’

 

স্বপ্নের ছোয়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জয়িতা অন্যন্যা (হিজড়া) বলেন,‘তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা সমাজের সব চেয়ে অবহেলিত মানুষ। পুলিশ সুপার স্যার ঈদ উপলক্ষে তৃতীয় লিঙ্গের জনগোষ্টী সদস্যদের উপহার দিয়েছেন। এতে আমরা খুবই খুশি এবং কৃতজ্ঞ।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।