নেত্রকোণায় কেয়ারগিভার ও নার্সিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় বেকার তরুণ-তরুণীদের কর্মসংস্থানের লক্ষে বৃহষ্পতিবার সদরের পৌরসভা মিলনায়তনে কেয়ারগিভার ও নার্সিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সংযোগ কানেক্টিং পিপল ফাউন্ডেশন জেলা কমিটির উদ্যোগে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রকৌশলী আহমেদ জাবেদ জামালের সভাপতিত্বে ও প্রজেক্ট ম্যানেজমেন্টের সেক্রেটারী ফারহানা তালুকদার মার্জিয়ার সঞ্চালনায় কর্মশালার উদ্বোধন করেন পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র আলহাজ¦ নজরুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেয়ারগিভার সেন্টারের ট্রেইনার ডাঃ খায়রুন নাহার,সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহসান কবির রিয়াদ, পৌরসভার প্যানেল মেয়র মহসীন আলম, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসেন, সাংবাদিক আলপনা বেগম ও সংযোগ এর কেন্দ্রীয় কমিটির হিউম্যান রিসোর্স এন্ড মনিটরিং সেক্রেটারী মাহমুদুল হাসান জনি প্রমুখ।

কর্মশালায় বক্তারা বলেন, বর্তমান বিশ্বে কেয়ারগিভার ও নার্সিং পেশা একটি সেবামূলক পেশা। বেকার সমস্যা সমাধানে আগামীর সমাজ ব্যবস্থায় কেয়ারগিভার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। প্রশিক্ষণ নিয়ে বর্তমান বিশ্বের যে কোনো দেশে কেয়ারগিভার হিসেবে কাজ করার ওপর গুরুত্বারোপ করা হয়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।