কলমাকান্দায় পুনঃ নির্বাচনে বিএনপি সতন্ত্র প্রার্থীর জয়

কলমাকান্দা প্রতিনিধি: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় স্থগিত হওয়া খারনৈ ইউনিয়নের বামনগাঁও মিশনারিজ স্কুল কেন্দ্রের ভোট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ হয়। আর এই ইউনিয়নে প্রাপ্ত ভোট অনুযায়ী ৪ হাজার ৯৯১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন ঘোড়া প্রতীকের সতন্ত্র প্রার্থী মো. ওবায়দুল হক।
তিনি বর্তমান চেয়ারম্যান ও খারনৈ ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক। আ”লীগের বিদ্রোহী আনারস প্রতীকের প্রার্থী সিরাজুল হক চানমিয়া দেওয়ানী পেয়েছেন ৪ হাজার ৬৮৯ ভোট ও নৌকা প্রতীকের প্রার্থী এবিএম সিদ্দিকুর রহমান পেয়েছেন ৪ হাজার ২০০ ভোট।
উল্লেখ্য, গত ২৮ নভেম্বর উপজেলার খারনৈ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বামনগাঁও মিশনারিজ স্কুলকেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনায় কেন্দ্রটিতে ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।