নেত্রকোণায় মহান বিজয় দিবস পালিত

বিশেষ প্রতিনিধি: সন্ত্রাস, জঙ্গিবাদ, দূর্নীতি ও রাজাকার মুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার দীপ্ত অঙ্গিকারের মধ্য দিয়ে নেত্রকোণায় পালিত হয়েছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মহান বিজয় দিবস।
৫০বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের শুভ সূচনা হয়। সূর্যদ্বয়ের সাথে সাথে সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন, সৃতিসৌধে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ, বিএনপি, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


জেলা শহরের সাতপাই এলাকায় নেত্রকোনা আধুনিক স্টেডিয়াম মাঠে মনোজ্ঞ কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শিত হয়। এসময় কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক কাজি মো.আবদুর রহমান ও পুলিশ সুপার মো.আকবর আলী মুন্সি।
পরে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, হাসপাতাল, জেলখানা ও এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণ, সকল শহীদদের বিদেহি আত্মার মাগফেরাত কামনায় মসজিদ, মন্দির, গির্জায়, বিশেষ দোয়া এবং প্রার্থনা করা হয়।
বিকেলে খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আলোকসজ্জা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।