কেন্দুয়ায় সবজি ও ফুলের বাগানে গাঁজার চাষ

স্টাফ রির্পোটার: নেত্রকোণার কেন্দুয়ায় একটি বাড়িতে সবজি ও ফুলের বাগান থেকে গাঁজার গাছ পাওয়ার পর বাড়ির মালিককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম ওয়াসিম মিয়া (৩০)। তিনি ওই গ্রামের মৃত এখলাছ মিয়ার ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদে ওয়াসিমের বাড়িতে অভিযান চালিয়ে তার বাড়ির পাশের সবজি বাগান থেকে গাঁজার গাছটি পাওয়া যায়। গাছটি প্রায় ১৪ ফুট লম্বা। ওজন প্রায় ১৬ কেজি। এ ঘটনায় ওই রাতেই ওয়াসিম মিয়ার বিরুদ্ধে মাদকের মামলা দায়ের করা হয়েছে। ওয়াসিম ‘সেবন’ ও ‘বিক্রির’ উদ্দ্যেশে গাঁজা আবাদ করছিলেন বলে পুলিশের দাবি।
কেন্দুয়া থানা ওসি কাজী শাহ নেওয়াজ বলেন, কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউপির পাচহার কোনাপাড়া গ্রামের ওয়াসিম মিয়ার বাড়িতে রোববার রাত সাড়ে পৌনে ১০টার দিকে এ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার সবজি ও ফুলের বাগান থেকে গাঁজার গাছ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।