মদনে আইল কাটা নিয়ে সংঘর্ষে আহত ১০

 মদন প্রতিনিধি: নেত্রকোণার মদনে দুই পরিবারের রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। জমি সংক্রান্ত বিরোধে রবিবার(১ আগষ্ট) উপজেলার কাইটাইল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ৯ জনের অবস্থা আশঙ্কা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষে আহত নবাব আলীসহ(৭৫) তার ৫ ছেলে হেলিম(৩২), সেলিম (২৬)ওয়ালীউল্লাহ (২৮) ডালিম (২২) আলীম (৩০) ও প্রতিপক্ষ মানিক মিয়ার ভাই মান্নান (৩৫) হান্নান (৪০) আলম(২৫) তাদের অবস্থা আশঙ্কাজনক। মদন হাসাপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শতাব্দি পাল তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। বাকী আহত বাসির মিয়াকে মদন হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গোবিন্দপুর গ্রামের মৃত ফয়জুদ্দিনের ছেলে নবাব আলী ও একই গ্রামের আব্দুল হাই এর ছেলে মানিক মিয়ার গোবিন্দপুর হাওরে পাশাপাশি জমি রয়েছে। রবিবার সকালে মানিক মিয়ার ভাই মান্নান জমিতে গিয়ে আইল (সীমানা) কাটলে নবাব আলীর ছেলে ডালিম বাধা দেয়। এ সময় দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ পর্যায়ে নবাব আলীর বাড়িতে দুই পরিবারের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। দু-পক্ষের ৯ জন রোগী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।