নেত্রকোণা পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা পৌরসভার তিন তিনবারের নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান ও কাউন্সিলরদের লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়েছে।
রবিবার দুপুর ১২টায় পৌর ভবনে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক গণ-পরিষদ সদস্য এবং সাবেক পৌর চেয়ারম্যান মরহুম আব্বাস আলী খান স্মৃতি মিলনায়তনে পৌর কর্মকর্তা, কর্মচারী এসোসিয়েশন এই সংবর্ধনার আয়োজন করে।
পৌর কর্মকর্তা, কর্মচারী এসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম হাওলাদার মিলনের সভাপতিত্বে জেলা সংগ্রাম কমিটির আহ্বায়ক জহিরুল হক খান টিপু’র সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত প্রিয়জন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মেয়র পত্নী জাকিয়া আক্তার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন শেখ, হেলিম আহমেদ, চিত্তরঞ্জন সরকার, মহিলা কাউন্সিলর শামীম আরা খানম শিল্পী, কাউন্সিলর শামীম রেজা খান সরল, ফেরদৌস কবীর রুমেল, জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জামিউল ইসলাম খান জামি, নির্বাহী প্রকৗশলী কাজী নুরুন নবী, সচিব মোহাম্মদ ফারুক ওয়াহিদ, পৌর কর্মকর্তা, কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান মামুন, সাংগঠনিক সম্পাদক সোহেল আল মাসুদ রাসেল, সহকারী এসেসর মোঃ আমিরুল ইসলামসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
সংবর্ধনার জবাবে মেয়র নজরুল ইসলাম খান বলেন, পৌরসভার নব-নির্বাচিত পরিষদ সকল কর্মকর্তা কর্মচারীদের সমন্বয়ে নেত্রকোণা পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী একটি আধুনিক পরিষ্কার, পরিচ্ছন্ন, যানজট ও মাদকমুক্ত মডেল পৌরসভা গড়ে তোলার দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।