মোহনগঞ্জে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসানকে কটুক্তি করে বক্তব্য দেওয়ার প্রতিবাদে মোহনগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধারা।
বুধবার দুপুর ১২টার দিকে উপজেলা আ,লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নান রতনের বিরুদ্ধে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সম্মিলিত নাগরিক সমাজের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের গুরুপুর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি শহীদ উসমান আলী ময়দানে মুক্তিযোদ্ধা মুক্ত মঞ্চে গিয়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডর আব্দুল হকের সভাপতিত্বে অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা মীর্জা আব্দুল গণি, মুক্তিযোদ্ধা শামছুল হক মাহাবুব, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী চৌধুরী হীরা, নারী নেত্রী আকিকুন্নেছা বিউটি, তাহমিনা ছাত্তার, কবি রইছ মনরম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক হাবিবুর রহমান, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, সদস্য সচিব ইয়াসির আরাফাত রনি প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।