চঞ্চলকে যুবলীগের সহ-সম্পাদক করায় নেত্রকোণায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

পাপ্পু মজুমদার : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সফল সহ-সভাপতি মুজিববাদী কন্ঠস্বর নেত্রকোণার কৃতি সন্তান নাজমুল হুদা ওয়ারেছি চঞ্চলকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত করায় নেত্রকোণায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সোমবার রাতে নেত্রকোণায় এ আনন্দ মিছিল হয়।
মিছিলটি সারা শহর প্রদক্ষিন শেষে ছোটবাজারস্থ জেলা আওয়ামী লীগের অফিসের সামনে গিয়ে শেষ হয়। মিছিল শেষে দলীয় নেতাকর্মীসহ সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাজন ফারাস, মাহাবুব
আলম, সাংগঠনিক সম্পাদক পরশ তালুকদার, উপসম্পাদক রুপক সহ, জেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
এসময় নেতাকর্মীরা জেলার কৃতি সন্তান নাজমুল হুদা ওয়ারেছি চঞ্চল কে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক নির্বাচিত করায় বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।