নেত্রকোণায় করোনায় মারা গেলেন ভূমি কার্যালয়ের অফিস সহকারী

স্টাফ রির্পোটার: নেত্রকোণায় করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা অবস্থায় গোলাম রাব্বানী (৫২) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি নেত্রকোণার মদন উপজেলায় ভূমি অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হন। গোলাম রব্বানী নেত্রকোণার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের রামপুর গ্রামের মৃত কালাচানের ছেলে।
মদন উপজেলা ভূমি কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম শুক্রবার সকালে জানান, গত ২২ জুন গোলাম রব্বানীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠালে ২৭ জুন তার করোনা পজেটিভ আসে। এরপর চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে বারোটার দিকে তার শশুর বাড়ি কেন্দুয়া উপজেলা বালিজুরী গ্রামে মৃত্যু হয়।
গোলাম রব্বানীর ছেলে আবুল হাসনাত আব্দুল্লাহ জানান, তিনি মদন মদন ভূমি অফিসে চাকুরীরত অবস্থায় শশুড়ালয়ে স্থায়ী ভাবে বসবাস করছিলেন।
নেত্রকোণার সিভিল সার্জন তাজুল ইসলাম করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান,এপর্যন্ত নেত্রকোণায় ৬৮৯৩ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে ৫৩৮ জনের করোনা শনাক্ত হয়। তিনি আরো জানান, এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক জনের মৃত্যু হয়েছে। এর আগে করোনার উপসর্গ নিয়ে আরো তিন জন মারা যায়। পরে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হলে করোনা পজেটিভ আসে। এনিয়ে জেলায় মোট ৪ জন করোনায় মারা গেছেন বলেও জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।