করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যু: দাফনে পরিবারের অনীহা স্বেচ্ছাসেবকদের সহায়তায় দাফন 

স্টাফ রিপোর্টার: নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার বাহাম গ্রামে করোনা উপসর্গ নিয়ে নাজমা আক্তার(৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।
শুক্রবার সকালের দিকে নিজ স্বামীর বাড়িতে কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে। নাজমার মৃত্যুর পর তার পরিবারের মানুষজন লাশ দাফনে অনিহা প্রকাশ করায় মোহনগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স স্বেচ্ছাসেবকদের দিয়ে লাশটির জানাজা ও দাফন সম্পন্ন করা হয়েছে। নাজমা আক্তার মোহনগঞ্জ উপজেলার বড়কাশিয়া-বিরামপুর ইউনিয়নের বাহাম গ্রামের শহর আলীর স্ত্রী।
মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কমর্কর্তা (আরএমও) ডাঃ সুবীর সরকার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন,গৃহবধূ নাজমার নমুনা বৃহস্পতিবার সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। তারপর তাকে স্বামীর বাড়িতে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।শুক্রবার সকালে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে তার মৃত্যু হয়। মৃত্যুর পর পরিবার লাশ দাফনে অনিহা দেখালে হাসপাতাল কর্তৃপক্ষ স্বেচ্ছাসেবকদের  সহায়তায় দাফন সম্পন্ন করা করে।
মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ ঘটনা সত্যতা স্বীকার করে জানান, পরিবার ও এলাকার লোকজন দাফনের অস্বীকৃতি জানালে পুলিশের সহযোগিতায় হাসপাতালের স্বেচ্ছা সেবকগণ দাফন সম্পন্ন করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।