করোনা সংকটে কর্মহীন মানুষের মাঝে আ’লীগ নেতা মিঠুর খাদ্য সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সাামগ্রী ও খাদ্য বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগ নেতা নূূূর খান মিঠু।
শুক্রবার নেত্রকোণা পৌরসভার রাজুর বাজার, পুকুরিয়া, চল্লিশা ও গজীনপুরে প্রায় ৬০০ মানুষের মাঝে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে চাল, ডাল, আলু, লবনসহ এ সব খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা নূর খান মিঠু।

এ সময় জেলা যুবলীগের আহবায়ক মাসুদ খান জনি,সাবেক যুবলীগ নেতা সাঈফ খান বিপ্লব, যুবলীগ নেতা সুপ্রিয় সরকার রাজুসহ স্থানীয় আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় দেশ ও জাতির রোগমুক্তি ও শান্তি কামনায় মোনাজাত করা হয়। নূর খান মিঠু জানান, ঈদকে সামনে রেখে জেলা সদর ও বারহাট্টার বিভিন্ন এলাকায় পর্যায়ক্রমে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।