হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিলেন রেবেকা মমিন এমপি

মদন প্রতিনিধি: করোনাভাইরাস প্রতিরোধে সারা বিশ্বের মতো নেত্রকোণা ‘লকডাউন’পরিস্থিতিতে মদন,মোহনগঞ্জ ও খালিয়াজুরী আসনের ১০ হাজার হতদরিদ্র কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন নেত্রকোণা ৪ আসনের সাংসদ রেবেকা মমিন এমপি। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও এপিএস তোফায়েল আহমেদ।
এমপি রেবেকা মমিনের পক্ষে মদন উপজেলায় হতদরিদ্র কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি খাদ্য পৌঁছে দেন মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য একে এম সাইফুল ইসলাম হান্নান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছসহ আওয়ামী লীগ,যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
এর আগে মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ ইকবাল, খালিয়াজুরী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কিবরিয়া জব্বার ও সাধারণ সম্পাদক আবুল কালামসহ উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,স্বেচ্ছা সেবক লীগ,ছাত্রীলীগের নেতাকর্মীরা এমপি রেবেকা মমিনের পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল,তেল,আলু, পেয়াঁজ, সাবান, লবণ, চিনি।
এ প্রসঙ্গে এমপি রেবেকা মমিন বলেন, বিশ্বব্যাপী যে মহামারী শুরু হয়েছে তাতে আমার নির্বাচনী এলাকা মোহনগঞ্জ ও খালিয়াজুরী বাদ যায়নি। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এ জন্য আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শগুলো আমলে নিতে হবে। আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে হতদরিদ্র মানুষের পাশে থাকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।