নেত্রকোণায় আরো এক পোশাককর্মী করোনায় আক্রান্ত : মোট শনাক্ত পাঁচ 

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় আরো এক পোশাককর্মী (২৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত চার দিনের ব্যবধানে মোট পাঁচজন আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে তিনজন পোশাককর্মী, একজন করে নার্স ও এনজিওকর্মী রয়েছেন। সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় ওই পোশাককর্মীর শরীরে কোভিড-১৯ ধরা পড়ে।
নতুন আক্রান্ত রোগীর বাড়ি মোহনগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামে। তিনি নারায়ণগঞ্জের একটি তৈরি পোশাক কারখানায় কাজ করেন।  গত পাঁচ দিন আগে তিনি কর্মস্থল থেকে নিজ বাড়িতে আসেন। এরপর থেকে তার জ্বর, সর্দি, গলা ব্যাথা ও শ্বাসকষ্ট দেখা দিলে গতকাল রোববার চিকিৎকরা তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে পরীক্ষায় পাঠানো হয়। ওই পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।
 এ দিকে, সোমবার সন্ধ্যায় করোনায় আক্রান্তের খবর পাওয়ার পর পর জেলা প্রশাসনের পক্ষ থেকে দাসপাড়া গ্রামটি লকডাউন করে দেওয়া হয়। অবশ্য সোমবার দুপুর থেকেই জেলা প্রশাসক মঈনউল ইসলাম পুরো জেলাকেই লকডাউন ঘোষণা করেন।
জেলা প্রশাসকমঈনউল ইসলাম বলেন, ‘নেত্রকোনায় নতুন করে আরো এক আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট পাঁচজন করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে খালিয়াজুরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই সিনিয়র স্টাফ নার্স (২৮) ময়মনসিংহের একটি হাসপাতালে এবং সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের ওই ব্যক্তি (৫০) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। বাকি তিনজন নিজ বাড়িতেই অবস্থান করছেন।তাদেরকে হাসপাতালে আইসোলেশন কক্ষে আনার ব্যবস্থা করা হচ্ছে।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।