নেত্রকোণায় ‘পরিচ্ছন্ন গ্রাম-শহর’ বিষয়ক শোভাযাত্রা ও আলোচনা

বিশেষ প্রতিনিধি: মুজিব শতবর্ষ উপলক্ষ্যে নেত্রকোণা জেলা প্রশাসনের উদ্যোগে বুধবার ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কার্যক্রম বিষয়ক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কার্যক্রম সম্পর্কে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে জেলার সকল সরকারী বেসরকারী, শায়িত্বশাসিত প্রতিষ্ঠান এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও এনজিও’র কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পাবলিক হলে এসে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা প্রশাসক মঈনইল ইসলামের সভাপতিত্বে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সাইফুল ইসলাম এবং দিতি রায়ের পরিচালনায় আলোচনা সভায় ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, সিভিল সার্জন ডাঃ মোঃ তাজুল ইসলাম খান, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নুরুল আমিন প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।