বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে -মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: “বর্তমান সরকারের সময় বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু এই দেশকে স্বাধীন করে দিয়েছিলেন বলেই আজ আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। আর তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটিয়েছেন। সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের মডেল।” শুক্রবার সকালে নেক্সাস রয়েল ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত কর্মসূচির উদ্বোধন করে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি এসব কথা বলেন।
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে “করিলে রক্তদান, বেঁচে যাবে হাজার প্রাণ” এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনার বারহাট্টায় তেঘরিয়া বাজারে বিনামূল্যে ১ হাজার জনের রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
নেক্সাস রয়েল ক্লাবের সভাপতি শেখ তারিক আকিজ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোর্শেদ, যারা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক দীপক দাস গুপ্ত, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান রাজু, রায়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুরুজ আলী ফকির, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের রেজিস্টার ডাঃ মোঃ জুনাইদ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।