বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টূর্নামেন্টে শেরপুরকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন নেত্রকোণা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা আধুনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় নেত্রকোণা জেলা ৩-১ গেলে শেরপুর জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।
ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এই টূর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে নেত্রকোণা, ময়মনসিংহ, জামালপুর, শেরপুর জেলা ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফুটবল টিম অংশ গ্রহন করে।
ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি চ্যাম্পিয়ন এবং রানার্স-আপ দলের হাতে ট্রফি তুলে দেন ।
বিকাল সাড়ে ৩টায় খেলা শুরু হয়। খেলা শুরুর আগেই বিপুল সংখ্যক দর্শক মাঠে উপস্থিত হয়। প্রথমার্ধে কোন গোল না হলেও খেলার দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটের মাথায় নেত্রকোনা জেলার পাপন গোল করে দলকে এগিয়ে নেন। ৭০ মিনিটের দিকে ডি বক্সোর ভেতর ফাউল করায় পেলান্টি থেকে শেরপুরের সিজার গোল করে সমতা ফেরান। খেলার শেষ মূহুর্তে নেত্রকোনার রনি ৮৫ এবং ৮৭ মিনিটে পরপর দুটি গোল করে দলকে ৩-১ গোলে বিজয় এনে দেয়।
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি সভাপতিত্ব পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী, নেত্রকোণার জেলা প্রশাসক মঈনউল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন মন্ত্রীর সহধর্মিনী, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, পৌর মেয়র নজরুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহ্জাহান মিয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তফসির উদ্দিন খান ও ময়মনসিংহ বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক সাইদুর রহমানসহ ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।