নেত্রকোণায় কমিউনিটি পুলিশিং ডে-তে র‌্যালী আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি: কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে নেত্রকোণায় কেক কাটা,র‌্যালী আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়েছে। সকাল সাড়ে দশটায় পুলিশ সুপারেরর কার্যালয় থেকে একটি র‌্যালী বের হয়ে শহেরর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোক্তারপাড়া পাবলিক হল মিলনায়তনে গিয়ে শেষ হয়।
র‌্যালী শেষে পাবলিক হল মিলনায়তনে পুলিশ সুপার আকবর আলী মুন্সি’র সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পৌরমেয়র নজরুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান ও কমিউনিটি পুলিশিং কার্যকরী কমিটির সভাপতি ডাঃ আব্দুল হামিদ খান, অতিরিক্ত পুলিশ সুপার(পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার)এসএম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মোঃ শাজাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফখরুজ্জামান জুয়েল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবন্দ।


আলোচনা সভায় বক্তরা পুলিশের সেবা জণগণের দোড় গোড়ায় পৌছে দিতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠানে এসআই মোঃ সাদেকুজ্জামান ভূইয়াকে জেলার শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে পুরষ্কৃত করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।