দুর্গাপুরে পরিবহন শ্রমিকদের সমাবেশ অনুষ্ঠিত

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে পরিবহন শ্রমিকদের নানা অধিকার আদায়ের লক্ষে এক শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিরিশিরি এলাকায় জেলা ও উপজেলা পরিবহন শ্রমিক ইউনিয়ন শাখার আয়োজনে শ্রমিকদের এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে দুর্গাপুর পরিবহন শ্রমিক ইউনিয়ন শাখার সভাপতি মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মটরয়ান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আদব আলী, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি এ কে এম আজহারুল ইসমাল সহ জেলা ও উপজেলা মটরয়ান শ্রমিক শাখার বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, একটি কুচক্রী মহল শ্রমিক ইউনিয়ন নামের একটি শাখা খুলে আমাদের শ্রমিক ভাইদের মাঝে বিভ্রান্তি ছাড়াচ্ছেন। এ বিষয়ে সকলকে সজাক থাকতে হবে। আমরা আমাদের সকল দুঃখ কষ্ট একসাথে ভাগ করে নিতে চাই। আমরা মাথার ঘাম পায়ে ফেলে সংগঠন দাড় করিয়েছি। কোন ঝড় যাতে আমাদের মাঝে ফাটল ধরাতে না পারে সেদিকে সজাক থেকে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।