কলমাকান্দায় এক ভুয়া পুলিশ গ্রেফতার

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় পুলিশ পরিচয় দিয়ে কৌশলে টাকা হাতিয়ে নেওয়ার সময় এক ভুয়া পুলিশকে স্থানীয় জনতা আটক করেছে। এ সময় জনতার হাত থেকে ভুয়া পুলিশকে উদ্ধার করেছে কলমাকান্দা থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার পর কলমাকান্দা উপজেলার পূর্ব বাজার থেকে তাকে আটক করা হয়।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভুয়া পুলিশ কলমাকান্দা থানার উপ-পরিদর্শক পরিচয়ে পূর্ব বাজারের একা ফার্নিচারের দোকান থেকে কৌশলে ২০ হাজার টাকা নিয়ে যায়। তাৎক্ষণিক আবারো ১০ হাজার টাকা দাবি করলে দোকানের মালিকের সন্দেহ হলে কলমাকান্দা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কলমাকান্দা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনতার কাছ থেকে তাকে আটক করে।
আটককৃত ওই প্রতারক নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার ধলামূলগাও ইউনিয়নের নলুয়াপাড়া গ্রামের জহুর উদ্দিনেরছেলে রেজা শামীম আহম্মেদ ( ৩৪)।
এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি তদন্ত মোঃ সিরাজুল ইসলাম খান বলেন,‘গ্রেফতারকৃত শামীম পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার ঘটনায় মঙ্গলবার রাতেই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।