আটপাড়ায় আ’লীগের দলীয় প্রার্থী খায়রুল ইসলাম

আটপাড়া থেকে মো: আসাদুজ্জামান খান সোহাগ: নেত্রকোণার আটপাড়া উপজেলা পরিষদের ৫ম ধাপের আগামী ১৪ অক্টোবর নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনী আমেজ বিরাজ করছে উপজেলার সর্বত্রই। এই উপজেলায় ৭টি ইউনিয়নে মোট ভোটা সংখ্যা ৯৪৯৪০ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৪৭২৬৩ ও মহিলা ভোটার ৪৭৬৭৭ জন।
“আমরা সবাই এক জোট, এবার দেব নৌকায় ভোট” এই স্লোগানকে সামনে রেখে উপজেলায় ক্ষমতাশীন দলের তাদের প্রার্থী নির্বাচনের জন্য ইতিমধ্যে বর্ধিত সভা করে একক সিদ্ধান্ত না হওয়ায় ১১ জন প্রার্থীর তালিকা কেন্দ্রে পাঠানো হয়। কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড আটপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মো: খায়রুল ইসলামকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করেন।
মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন সাবেক এম.পি নেত্রকোণা জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল খালেক এর পুত্র হাজী মো: খায়রুল ইসলাম গত উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছেন। তাছাড়া তিনি দলের সভাপতি নির্বাচিত হয়ে দলকে ঐক্যবদ্ধ রেখে নেতা-কর্মীদের নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে এলাকার রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে সু-দৃষ্টি রেখে যাচ্ছেন। তিনি পুনঃরায় উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হলে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে পারবেন বলে জানান এলাকাবাসী। এরই ধারাবাহিকতা তিনি দ্বিতীয় বারের মত উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রাপ্ত হয়েছেন। দলীয় মনোনয়ন প্রাপ্ত হওয়ায় এলাকার সাধারণ মানুষ থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাজী মো: খায়রুল ইসলাম জানান, আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করায় জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন। এছাড়া রাগ-অভিমান ভুলে গিয়ে দলীয় প্রার্থী হিসেবে সকল নেতাকর্মীদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।