শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে-প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বারহাট্টা প্রতিনিধি: মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের জনগনকে স্বাধীনতা এনে দিয়েছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়ে যাচ্ছে। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। জাতির জনকের স্বপ্ন ক্ষুধা ও দারিদ্রমুক্ত সুখী এবং সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই উন্নয়ন কর্মকান্ড থেকে নেত্রকোণা জেলা যেন কোন ভাবেই পিছিয়ে না পড়ে তার জন্য সরকারের গৃহীত সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সরকারের বিভিন্ন দপ্তরের দায়িত্বশীল কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে আরো বেশী সততা, নিষ্টা, আন্তরিকতা ও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। তিনি পবিত্র হজ্ব পালন শেষে নিজ এলাকায় ফিরে বৃহষ্পতিবার দুপুরে বারহাট্টা উপজেলা পরিষদের উদ্যোগে পরিষদের হল রুমে উপজেলা পরিষদের সার্বিক উন্নয়ন কর্মকান্ড নিয়ে সভায় প্রধান অতিথির ভাষণে এসব কথা বলেন। তিনি স্থানীয় উন্নয়ন নিয়ে আরো বলেন, বারহাট্টার রায়পুর,বাউসী সহ তিনটি ইউনিয়ন পরিষদের নতুন ভবন তৈরী সহ বিভিন্ন পর্যায়ে উন্নয়ন কল্পে আরো দায়িত্বশীল হয়ে কাজ করার নির্দেশ দেন।
নেত্রকোণা বারহাট্টা উপজেলা পরিষদের উদ্দ্যোগে উপজেলা পরিষদ হলরুমে মাসিক সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মাইনুল কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, মোহনগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদ ইকবাল, সহকারি কমিশনার (ভূমি) সাদিয়া উম্মুল বানীন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হক টুকু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক কাজী আব্দুল ওয়াহেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা মিহাইমিনুর রশীদ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন, বারহাট্টা থানার ওসি মোঃ বদরুল আলম খান, সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী সাখাওয়াত হোসেন, আসমা ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসেম প্রমুখ।
এর আগে প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি উপজেলা পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।