চবিতে যশোর ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নরত যশোর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘যশোর জেলা ছাত্র কল্যাণ সমিতি’র নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে মো. মনিরুজ্জামান বাবুকে সভাপতি ও তানজিল আহমেদ হৃদয়কে সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

সংগঠনটির প্রধান উপদেষ্টা অমিত কুমার বসু নতুন এ কমিটির অনুমোদন দেন। পরে সংগঠনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভাপতি মো. মনিরুজ্জামান বাবু বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী ও সাধারণ সম্পাদক তানজিল আহমেদ হৃদয় ২০১৪-১৫ সেশনের ছাত্র।

এছাড়া কমিটির সহ-সভাপতি হয়েছেন ২০১৩-১৪ সেশনের মো. আবির মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক ২০১৫-১৬ সেশনের মীর রাসেল, সাংগঠনিক সম্পাদক একই সেশনের মোশতাক আহমদ, মাসুমা আক্তার মিমি, আসাদুজ্জামান রুপম। দফতর সম্পাদক হয়েছেন ২০১৭-১৮ সেশনের মেহেদী হাসান শান্ত।

এ কমিটিকে আগামী ১৫ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ করে সংগঠনের প্রধান উপদেষ্টার কাছে জমা দেওয়ার জন্য বলা হয়েছে বলে জানানো হয়েছে ওই প্রেসবিজ্ঞপ্তিতে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।