নেত্রকোণার হাওরে ডুবে স্কুলছাত্রসহ নিখোঁজ দুই

স্টাফ রিপোর্টার: নেত্রকোণার মদন উপজেলার উচিতপুর ঘাটে বন্ধুবান্ধব নিয়ে ঘুরতে এসে হাওরের পানিতে গোসল করতে নেমে হৃদয় মিয়া (১৪) নামের দশম এক স্কুলছাত্র নিখোঁজ হয়েছে।শুক্রবার দুপুরে মদন উপজেলার উচিতপুর ঘাটের এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ হৃদয় নেত্রকোণা জেলা সদরের মৌজেবালী গ্রামের ফরিদ মিয়ার ছেলে। সে স্থানীয় আব্বাসিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

মদন থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. সোহরাব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দুপুরে একটি পিকআপ ভ্যানে চড়ে হৃদয়সহ তার বন্ধুবান্ধব হাওরে ঘুরতে এসেছিল।

একপর্যায় তারা প্রত্যেকে উচিতপুর ঘাটে হাওরের পানিতে নেমে গোসল শুরু করে। প্রচন্ড বাতাস বইছিল এসময় হৃদয় পানিতে নেমে আর পানির নিচ থেকে ভাসতে পারেনি।

খবর পেয়ে স্থানীয়রা জাল ফেলে তাকে উদ্ধার চেষ্টা চালায়। এক এক করে মদন ও ময়মনসিংহ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নেন।

কিন্তু পৌনে ৭ টায়ও হৃদয়ের কোনো সন্ধান মেলেনি। উদ্ধার চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এএসআই সোহরাব।

এদিকে খালিয়াজুরী হাওরে লরী কানকাটী জলমহালে শুক্রবার দুপুরে পানিতে ডুবে বল্লি গ্রামের আলি আহম্মদ( ৫৫) নামে আরো এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। নিহত ব্যক্তির লাশ রাত আটটা পযন্ত খুঁজে পাওয়া যায়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।