নেত্রকোণায় পথ শিশুদের নিয়ে জেলা ছাত্রলীগ নেতা সোবায়েল এর ইফতার মাহফিল

বিশেষ প্রতিনিধি: সমাজের পিছিয়ে পড়া, অনগ্রসর, সুবিধা বঞ্চিত, পথ শিশুদের নিয়ে নেত্রকোণায় প্রথমবারের মতো দোয়া ও ইফতার মাহফিল করলেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান। তার এই মহতি উদ্যোগ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে ছড়িয়ে পড়লে সচেতন মহল ও সাবেক ছাত্রনেতারা তার এই ধরনের উদ্যোগের ব্যাপক প্রশংসা করেন।
নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খানের সাথে এ ব্যাপারে কথা বললে তিনি বলেন, বর্তমান প্রেক্ষাপটে ছাত্রনেতা বললেই আমাদের সকলের সামনে একটি নেতিবাচক প্রতিচ্ছবি ভেসে উঠে। ছাত্রনেতা মানেই ছাত্রদের স্বার্থ সংরক্ষণ না করে চাঁদাবাজী, টেন্ডারবাজী ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে নিজের আখের ঘুছানো। আমি এই প্রচলিত ধারণা থেকে নতুন প্রজন্মের ছাত্রনেতাদেরকে বের করে আনতে এবং ছাত্রনেতাদের হারানো ভাবমূর্তি ফিরিয়ে আনতেই এই ধরনের ব্যাতিক্রম উদ্যোগ গ্রহন করেছি।
ঐতিহাসিক মোক্তার পাড়া মাঠের মুক্ত মঞ্চে শনিবার পথ শিশুদের নিয়ে ইফতার মাহফিলে অন্যান্য ছাত্রনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম খান শুভ্র, ওবায়দুর রহমান, মেহেদী হাসান মুন্না, মোঃ ইব্রাহীম, মোঃ করীম, সৈয়দ আল রাকিব, সাইফুল ইসলাম লালন, তানভীর হোসেন বাঁধন, জাহিদ হাসান প্রান্ত, জাহিদুল হাসান জিকু, সৈকত পুরকায়স্ত, সাদ সাদেক ও ধ্রুব প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।