নেত্রকোণায় কিডনী রোগে আক্রান্ত শিশুকে লক্ষাধিক টাকা সংগ্রহ করে দিল ছাত্রলীগ নেতা সোবায়েল

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সোবায়েল আহম্মেদ খানের উদ্যেগে লক্ষাধিক টাকা পেলো হত দরিদ্র এক কিডনি রোগে আক্রান্ত শিশুর পরিবার। দীর্ঘদিন ধরে কিডনী রোগে আক্রান্ত হতদরিদ্র পরিবারের আড়াই বছরের শিশু মোস্তাকিম। তার চিকিৎসার জন্য জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সোবায়েল আহম্মেদ খান নেত্রকোণার বিভিন্ন শ্রেণীর মানুষের সহযোগিতায় সংগ্রহ করা নগদ ৭৫,০০০ টাকা এবং তার বাবা ইমনের জন্য একটি অটো রিক্সা সংগ্রহ করে প্রদান করেন।


রোববার দুপুরে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে শিশুটির বাবা-মার হাতে নগদ টাকা ও অটো রিক্সা হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলাম, নেত্রকোণা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা, ডাঃ মোঃ হাবিবুর রহমান (লাভলু), নেত্রকোণা জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সোবায়েল আহম্মেদ খান সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।