নেত্রকোণায় পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপন অভিযান

বিশেষ প্রতিনিধি: বেসরকারী উন্নয়ন সংস্থা স্বাবলম্বী উন্নয়ন সমিতি’র উদ্যোগে সোমবার সদর উপজেলার সিংহের বাংলা বাজারে পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপন অভিযান অনুষ্ঠিত হয়েছে।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহায়তায় ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচির উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়।
সিংহের বাংলা রেলস্টেশনের সামনে অভিযানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিমের সভাপতিত্বে পরিস্কার-পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপন অভিযানে বক্তব্য রাখেন, স্বাবলম্বীর নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, কৃষ্ণগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার পাল, ইউনিয়ন প্রবীণ কমিটির সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির ফোকাল পারসন আলী আহসান সুমন ও কর্মসূচি কর্মকর্তা মোঃ আলমগীর প্রমুখ।
উদ্বোধনের পর দেড় শতাধিক যুবক-যুবতী সিংহের বাংলা বাজারে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করে। এছাড়াও এ কর্মসূচীর আওতায় কৃষ্ণগোবিন্দ উচ্চ বিদ্যালয়, রায়দুম রুহী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ২শ ২০টি ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।