পূর্বধলায় চালকের গলা কেটে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণার পূর্বধলায় মঙ্গলবার রাতে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক জামাল মিয়া (২৮) নামে এক যুবককের গলাকেটে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে যাত্রীবেশী দুর্বত্তরা।

ঘটনাটি ঘটেছে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গোজাখালীকান্দা নামক স্থানে। স্থানীয় লোকজন জামাল মিয়াকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সে উপজেলার বিশকাকুনী ইউনিয়নের রামপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।
জানাগেছে, মঙ্গলবার রাত সাড়ে আট টার দিকে উপজেলা শ্যামগঞ্জ থেকে জারিয়া যাওয়ার উদ্দেশ্যে অজ্ঞাত দুই যুবক জামাল মিয়ার ভাড়ায় চালিত মোটর সাইকেলে ওঠে। পরে রাস্থায় উপজেলার গোজাখালীকান্দা নামক স্থানে ওই যুবকরা জামাল মিয়ার গলায়,পেটে ও বাম হাতে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় জামালের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বত্তরা মোটরসাইকেল ছিনতাইয়ে ব্যর্থ হয়ে পালিয়ে যায়।
পূর্বধলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহল জানান, আহত জামাল মিয়ার গলায়, পেটে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে গলার আঘাতটিই মারাত্মক। গলার অধিকাংশ শিরা বা ধমনী কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)) মো. মিজানুর রহমান জানান, ঘটনাটি খুবই দু:খজনক। খবর আমি পূর্বধলা হাসপাতালে গিয়েছি। রোগীর স্বজনদের সাথে কথাও বলেছি। এ ব্যাপারে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এর আগেও এই সড়কে মোটরসাইকেল চালককে হত্যা করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।