জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে নেত্রকোণায় সংবাদ সম্মেলন

বিশেষ প্রতিনিধি: ‘খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন’ এই স্লোগানকে সামনে রেখে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে নেত্রকোণা জেলা পুষ্টি সমন্বয় কমিটির উদ্যোগে রবিবার দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসক ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মঈনউল ইসলামের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে পুষ্টি সম্পর্কে ব্যাপক জনসচেতনা সৃষ্টিতে তাদের বিভিন্ন কার্যক্রম ও করণীয় বিষয়ে বক্তব্য রাখেন সিভিল সার্জন ও জেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য সচিব ডাঃ মোঃ তাজুল ইসলাম। মূল বক্তব্য উপস্থাপন করেন ইউএনএফপিএ’র ফিল্ড অফিসার মোঃ লুৎফুর রহমান খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক এম মুখলেছুর রহমান খান, এ কে এম আব্দুল্লাহ, ভজন দাস, মুজাহিদুল ইসলাম সবুজ, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসাইন প্রমুখ। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।