কলমাকান্দায় এমপি মানু মজুমদারকে নাগরিক সংবর্ধনা

কলমাকান্দা প্রতিনিধি : নেত্রকোণার দুর্গাপুর-কলমাকান্দা আসনের সংসদ সদস্য মানু মজুমদারকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।
রোববার বিকেল ৪টায় কলমাকান্দার নাজিরপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় নলচাপড়া বাজার প্রাঙ্গঁনে এ সংবর্ধনা দেয়া হয়।
আয়োজনকারী সংগঠনের সভাপতি মো. আব্দুল হাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত মানু মজুমদার প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন।
সাবেক ইউপির চেয়ারম্যান ইসলাম উদ্দীনের পরিচালনায় বক্তব্য দেন- মানু মজুমদার পতিœ নারী নেত্রী ক্যামিলিয়া মজুমদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন বিশ^াস ও সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার গিয়াস উদ্দিন ও ভুতুয়েল সাংমা প্রমূখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মো. ফখরুল ইসলাম ফিরোজ, জেলা পরিষদ সদস্য ইদ্রীস আলী তালুকদার, উপজেলা যুবলীগ সভাপতি এডভোকেট মিজানুর রহমান ও সাধারন সম্পাদক পলাশ কান্তি বিশ^াস।
নাজিরপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাসিম জানান, স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ এর পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে মানু মজুমদারকে মানপত্র ও নৌকা চিহ্ন সংবলিত ক্রেষ্টসহ ফুলেল সংবর্ধনা দেয়া হয়।
পরে এখানে মনোজ্ঞ সংগীত ও নৃত্য পরিবেশন করেন চ্যানেল আই তারকা সংগীত শিল্পী আহাদ সুলতান আলিফ ও স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর একদল শিল্পীবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।