বারহাট্টায় পুলিশ সেবা সপ্তাহ পালিত

বারহাট্টা প্রতিনিধি : বারহাট্টা উপজেলায় পুলিশ এবং জনগণের সম্পর্ক আরও সুদৃঢ় করার লক্ষ্যে রবিবার বিভিন্ন পুলিশি সেবাসমূহ সম্পর্কিত তথ্য স্থাপিত স্টলের মাধ্যমে জনগণের দোরগোড়ার পৌঁছানোর উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তৃতা দেন শফিউল ইসলাম ,অতিরিক্ত পুলিশ সুপার বারহাট্টা সার্কেল। তিনি বলেন ,পুলিশ জনগণের বন্ধু,সঠিক বিচার পেতে চাইলে জনগণের পুলিশের কাছে নি:সংকুচে যেতে হবে। আরও বক্তৃতা করেন, বারহাট্টা থানার অফিসার ইন চার্জ বদরুল আলম খান। তিনি বারহাট্টা থানা পুলিশের বিভিন্ন পুলিশি সেবা সমূহ সবার কাছে তুলে ধরেণ।তিনি আরও বলেন ,বারহাট্টা থানা পুলিশ যেকোন অপরাধ নির্মূল করার জন্য সর্বদা প্রস্তুুত।জনগণকে সবসময় পুলিশের পাশে থাকার আহ্ববান জানান।পরে অতিরিক্ত পুলিশ সুপার শফিউল ইসলামের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। উক্ত র‌্যালীতে বারহাট্টা সিকেপি সরকারি পাইলট হাই স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।র‌্যালীটি বারহাট্টা শহীদ মিনারের কাছে গিয়ে শেষ হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।