নেত্রকোণায় ‘শিশু ছায়া’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রির্পোটার: ‘চল সবাই এগিয়ে যাই, লক্ষ কোটি হাসি মুখ চাই’ এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণার সৃজনশীল শিশু কিশোরদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘শিশু ছায়া’ ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে সংগঠনের উদ্যোগে বুধবার সকাল ১১টায় স্থানীয় ষড়ঋতু রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সোহাগ আহমেদ সাইফ-এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক তোফায়েল খান শায়ন-এর পরিচালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, রেড ক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েল, জেলা মহিলা পরিষদের সম্পাদিকা তাহেজা বেগম এ্যানি, নেত্রকোণা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ এমরান, সময় টিভি ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাংবাদিক আলপনা বেগম প্রমূখ। অনুষ্ঠানে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য রাখেন ফারজানা ইয়াসমিন ও কাওসার আহমেদ। তারা বলেন, শিশু ছায়ার মূল লক্ষ্য মাদক, সন্ত্রাস জঙ্গীবাদ থেকে শিশু কিশোরদের দূরে রেখে সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে তাদের সুপ্ত প্রতিভার বিকাশ এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন সু নাগরিক হিসেবে গড়ে তোলা। পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ সংগঠনের সদস্য সদস্যাদের নিয়ে উৎসব মূখর পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।